আমরা সম্প্রতি একটি সরকারি চাকরির বিজ্ঞাপন প্রকাশ করেছি। চাকরির বিজ্ঞাপন হল: বন বিভাগ। আপনি চাকরির বিজ্ঞাপন, আবেদন প্রক্রিয়া, শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, শূন্যপদের সংখ্যা এবং সমস্ত নির্দেশনা / নিয়মাবলীর বিবরণ বিবরণের জন্য আবেদন করতে পারেন। 


আপনি যদি নিজেকে সঠিক প্রার্থী মনে করেন, যত তাড়াতাড়ি সম্ভব বন বিভাগের অংশ হতে দেরি করবেন না।

নিয়োগ বিজ্ঞপ্তি (ঢাকা, সিলেট ও ময়মনসিংহ বিভাগের জন্য) এবং অনলাইনে আবেদনের লিংক

আবেদন শুরুর সময়: ২২ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২১ অক্টোবর ২০২১ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে

 


বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2021: পরিবেশ, বন জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীনে বন বিভাগের শূন্য পদে জনবল পূরণ করা হবে বন বিভাগ 2 টি পদে মোট 39 জনকে নিয়োগ দেবে নারী পুরুষ উভয়েই উক্ত পদগুলোর জন্য আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিজ্ঞপ্তির বিবরণ দেওয়া আছে সকল সরকারি এবং বেসরকারি চাকরির খবর পড়ার জন্য আমাদের চাকরির খবরের  Categories পাতা দেখুনofficial site


 

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি (bforest)

পদের নাম : জুনিয়র ওয়াইল্ড লাইফ স্কাউট
পদ সংখ্যা : ০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাশ।
বেতন স্কেল : ,০০০-২১,৮০০ টাকা

পদের নাম : অফিস সহায়ক
পদ সংখ্যা : ৩৩ টি।
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশ।
বেতন স্কেল : ,২৫০-২০,০১০ টাকা

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://cfcc.teletalk.com.bd   এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন

আবেদন শুরুর সময়: ২২ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২১ অক্টোবর ২০২১ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে

 

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন: 👉   অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন

                                                     👉 http://cfcc.teletalk.com.bd/application.php   



পরিবেশ, বন জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীনে বন বিভাগ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি চট্টগ্রাম অঞ্চলে জনবল নেবে। আগ্রহী প্রার্থীরা 21 অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: জুনিয়র ওয়াইল্ডলাইফ স্কাউট
পদ-সংখ্যা: 6 টি
বেতন স্কেল: ৯০০০-২১৮০০ টাকা
আবেদনের যোগ্যতা:
কমপক্ষে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ
উচ্চতা ১৬৩ সেমি বুকের মাপ ৭৬ সেমি

পদের নাম: অফিস সহায়ক
পদ-সংখ্যা: 33 টি
বেতন: ৮২৫০-২০০১০ টাকা
আবেদনের যোগ্যতা:
যেকোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে

বয়সসীমা: ১৮-৩০ বছর। কোটায় আবেদন করলে ৩২ বছর

জেলা: ঢাকা বিভাগের শুধুমাত্র ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, মাদারীপুর, রাজবাড়ী, শরিয়তপুর এবং কিশোরগঞ্জ জেলার বাসিন্ধা, সিলেট বিভাগের সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার এবং সুনামগঞ্জ জেলার বাসিন্ধা, ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, ও নেত্রকেনা জেলার বাসিন্ধারা আবেদন করতে পারবেন। এছাড়া এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় ঢাকা, সিলেট এবং ময়মনসিংহ বিভাগের সকল জেলার প্রার্থী অবেদন করতে পারবেন।
 

 

বন বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2021: বন বিভাগের ওয়েবসাইটে একটি চাকরির বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। অনেক বেকার মানুষ বন বিভাগে কাজ করতে চায়। এটি বেকার ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকারদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে। .. .. বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরিতে চাকরি। আপনি বন বিভাগের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন। অনুগ্রহ করে বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিতে সমস্ত নিয়ম/নির্দেশাবলীর বিবরণ পরীক্ষা করুন এবং যদি আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য অভিজ্ঞতা নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতার সাথে মিলে যায়, তাহলে বন বিভাগে উল্লিখিত আবেদন ফর্ম পূরণ সংক্রান্ত নির্দেশাবলী / নিয়ম অনুসরণ করুন যত দ্রুত সম্ভব নিয়োগ বিজ্ঞপ্তি। অনুগ্রহ করে আবেদন করুন। আবেদন ফরম পূরণের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে যাতে কোন ভুল না হয় এবং প্রার্থী নিজে 100% নিশ্চিত হন যে আবেদন ফর্ম জমা দেওয়ার আগে তথ্য সঠিক।

আপনি কি বন বিভাগের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? আজ বন বিভাগ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে বন বিভাগের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, বন বিভাগের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র, বন বিভাগের পরীক্ষার ফলাফল, বন বিভাগের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল চেক করতে পারেন। চাকরির সকল খবর, চাকরির পরীক্ষার সময়সূচী, চাকরির পরীক্ষার ফলাফল আমাদের ওয়েবসাইটে পাবেন। আমরা প্রতিদিন বিভিন্ন ধরনের চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছি। প্রতিদিন আমরা সরকারি চাকরি, বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানির চাকরি, সংবাদপত্রের চাকরি, খণ্ডকালীন চাকরি, চুক্তির চাকরি, অস্থায়ী চাকরি, অনলাইন চাকরি, বৈশ্বিক চাকরি ইত্যাদি প্রকাশ করি তাই আমাদের প্রকাশিত তথ্যের আপডেটগুলি মিস করবেন না।

 পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তরে নিম্নে বর্নিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। দেশের প্রকৃত নগরিকদের কাছ থেকে সার্কুলারে উল্লেখিত শর্ত মোতাবেক অনলাইনে দরখাস্ত আহবান করা যাইতেছে।

  • জুনিয়র ওয়াইল্ডলাইফ স্কাউট পদের জন্য
    1. পদের সংখ্যা: ৪ টি
    2. শিক্ষগত যোগ্যতা: এইচএসসি/সমমান পাশ।
    3. উচ্চতা: নূন্যতম ১৬৩ সে. মি.
    4. বুকের মাপ: নূন্যতম ৭৬ সে. মি.
    5. বেতন: ৯,০০০-২১,৮০০/- , গ্রেড-১৭ (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী)
  • অফিস সহায়ক পদের জন্য
    1. পদের সংখ্যা: ১৭ টি
    2. শিক্ষগত যোগ্যতা: এসএসসি/সমমান পাশ।
    3. সুস্বাস্থ্যের আধিকারী হতে হবে।
    4. বেতন: ৮,২৫০-২০,০১০/-, গ্রেড-২০ (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী)
  • আবেদন শুরু: ২৭ সেপ্টেম্বর ২০২১
  • আবেদন শেষ: ২১ অক্টোবর ২০২১
  • আবেদনের মাধ্যম: অনলাইন

জেলা: চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাক্ষণবাড়িয়া, চাঁদপুর, ফেনী এবং লক্ষীপুর জেলার বাসিন্ধারা আবেদন করতে পারবেন।


 

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে চাকরি   👉   dnc job circular 2021