ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় জানুন

  1. ফেসবুক পেজ থেকে আয় ফেসবুক পেজ থেকে কত উপায়ে আয় করা সম্ভব তা বলে শেষ করা যাবেনা।

  2. মার্কেটপ্লেস থেকে ফেসবুকে টাকা আয়

  3. ভিডিও আপলোড করে ফেসবুকে টাকা আয়

  4. অ্যাফিলিয়েট মার্কেটিং করে ফেসবুকে টাকা আয়

  5. ফেসবুক মার্কেটিং করে আয়

  6. ফ্রিল্যান্সিং করে ফেসবুক টাকা আয়

 fb theke kivabe taka income korbo

 

facebook theke kivabe income kora jai

ইনকাম করতে হলে টাকা আয় করার সবচেয়ে সহজ পদ্ধতি কি? ঘরে বসে কিভাবে সহজে টাকা আয় করা যায়? এসকল চিন্তা ভাবনা দুরে রাখুন সত্যি বলতে টাকা ইনকাম একটু হলেও কঠিন আছে তবে সামান্য চেষ্টা করলে আর সহজে সিন্ধান্ত নিতে পারলে এবং ধয্য ধরতে পারলে সব আপনার দখলে ।

ফেসবুক মার্কেটপ্লেসে জিনিস বিক্রি করুন

ফেসবুক মার্কেটপ্লেস হতে আপনি বিভিন্ন ইনকাম করতে পারবেন আপনার যেসব জিনিস প্রয়োজন পড়ে না সেগুলো আপনি ফেসবুক মার্কেট প্লেসে বিক্রি করতে পারেন আপনি গুগল থেকে ছবি ডাউনলোড করে নিয়ে মার্কেটপ্লেসের ব্যবসা করতে পারেন ফেসবুকে কত ভিউ কত টাকা ধরুন আপনি একটি টি-শার্ট দুইশ টাকা কিনে আপনি ৩০০ টাকায় বেচতে পারেন যদি গুণগত মান ভালো থাকে তাহলে আপনার ১০০ টাকা লাভ হলো ।

যে সকল প্রোডাক্টগুলো আপনি মার্কেটপ্লেসে রাখছেন এবং প্রাইস সেট করা আছে সেখান থেকে আপনার কাস্টমার আপনাকে মেসেজ করবে এবং ডেলিভারি করার সহজ পদ্ধতি আপনার থেকে জেনে নিয়ে আপনাকে টাকা পেমেন্ট করবে সবচেয়ে ভালো হয় লোকাল  এরিয়াতে কাজ করা যাতে আপনার প্রোডাক্টগুলো ডেলিভারি দিতে সহজ এবং তাদেরও নিতে  সহজ হয় এভাবে ফেসবুক মার্কেটপ্লেস থেকে আয় করা যায় ।

 ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনা করে টাকা আয়

বড় বড় সেলিব্রেটি এবং বিভিন্ন কোম্পানি গুলি সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রোফাইল এবং পেজ গুলির মাধ্যমে নিয়মিত একটিভ থাকেন। তবে, পেজ বা প্রোফাইল পরিচালনা করার জন্য তাদের কাছে এতটা সময় থাকেনা।


এই কারণেই বিভিন্ন সেলিব্রেটিরা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট নিয়মিত একটিভ রাখার উদ্দেশ্যে ফেসবুক ম্যানেজার নিযুক্ত করে থাকেন যারা সেলিব্রেটিদের হয়ে তাদের ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া পেজ গুলিতে পোস্ট, কমেন্ট ইত্যাদি করে থাকেন।

Facebook Account Manager হিসেবে অন্যান্য লোকেদের ফেসবুক পরিচালনা করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও আপলোড কোরে টাকা আয় করুন

ফেসবুক থেকে ভিডিও আপলোড করে ইনকাম করার সহজ পদ্ধতি ফেসবুকে লেখালেখি করে আয় আগে ফেসবুক কোম্পানির ছিল না বর্তমানে ফেসবুক কোম্পানি গুগলের মতই আপডেট আছে এবং ভিডিও মাধ্যমে নিয়ে ইনকামের পথ দেখিয়ে দিয়েছে তবে এগুলো আমাদের সুবিধা জনক বলে মনে করি অনেকে আপনার ভিডিও আপলোড আপনি যেটা জানেন আপনার মনের মত শাড়ি কাপড়, আপনার মাছ চাষ, আপনার দোকান, এর ভিডিও আপনার যেটা ভালো লাগবে  ভিজিটরের ভালো লাগবে  এমন কিছু তৈরি করুন  তাহলে ভালোভাবে আগাতে পারবেন

 

আসলে In-stream ads হলো ছোট্ট ছোট্ট বিজ্ঞাপন, যেগুলি আপনারা নিজের ফেসবুক ভিডিওতে দেখাতে পারবেন এবং তার থেকে টাকা আয় কোরতে পারবেন। আপনি ভিডিও নিজের ফেসবুক পেজে আপলোড করতে হবে এবং এই মাধ্যমে ইনকাম করার জন্য আপনার একটি ফেসবুক ফ্যান পেজের দরকার হবে।ভিডিও  ওয়াচ টাইম পূর্ণ হলে আপনার ইনকাম শুরু মনিটাইজেশন অন করতে পারলে টাকা ইনকাম শুরু হয়ে যাবে সম্পূর্ণটাই youtube চ্যানেলের মত

 ফেসবুক পেজ বিক্রি করুন

ফেসবুকে কত ফলোয়ার হলে টাকা পাওয়া যায় আপনাদের মনে নানান প্রশ্ন আপনার যদি ভালো মানের পেজ থাকে 1m লাইক এগুলো আপনি বিক্রি করতে পারেন এর উদ্দেশ্য হলো একটা ফেসবুক  পেজে লাইক ভালো থাকলে সেই সব ভিজিটর ওই পেজের আয়তভুক্ত হয়েছে তখনই ওই পেজের মালিক যেটা  পোস্ট দিবে সবার কাছে পৌঁছে যাবে সবাই দেখবে যেটা কন্টেন হতে পারে অথবা ভিডিও হতে পারে তাহলে যে সকল গ্রাহক পেজ গুলো কিনে থাকে এভাবে আপনি ফেসবুকে বিক্রি করতে পারেন তবে আপনার লাইক কমেন্ট থাকা প্রয়োজন সেগুলো সেল দিবেন বিক্রি করে টাকা ইনকাম করতে পারবে

 

ফেসবুক গ্রুপ থেকে ইনকাম করুন

যদি আপনার ফেসবুক গ্রুপ থাকে ১০ হাজার ২০ হাজার মেম্বার থাকে এবং যদি কিনা অ্যাক্টিভ থাকে তাহলে আপনার ইনকাম করা সহজ হয়ে যাবে তাহলে কিভাবে ইনকাম হবে গ্রুপ থেকে এটা জানার বিষয় হ্যাঁ জানবে সম্পন্ন করুন মজার বিষয় হলো আপনার যদি কোন ব্লক থাকে অথবা ভিডিও অথবা কোন কন্টেন্ট ভিত্তিক কোন কিছুই লেখা এগুলো প্রচার করতে বা আপনার প্রোডাক্ট বিক্রি করতে এগুলো গ্রুপে শেয়ার করবে ওই সকল মেম্বার যারা অ্যাক্টিভ আছে তারা ওগুলো দেখবে করবে বুঝবে আপনার কাছে দামাদামি করে প্রোডাক্ট অথবা ভিডিও  আপনার দেওয়া সেগুলো ফেসবুকে আয় বিকাশে পেমেন্ট নেওয়ার চেষ্টা করবে ।তাছাড়া আপনি পেট ছাড়বেন পিটিসি সাইট ইনভেস্ট সাইড মার্কেটিং গ্রুপের শেয়ার দিয়ে ইনকাম করতে পারেন প্রচুর পরিমাণে যদি আপনার অ্যাক্টিভ নাম্বার থাকে এর জন্য অনেকে একটিভ মেম্বরের জন্য মেম্বার কিনে থাকে গ্রুপে তাতে আসল উদ্দেশ্য এগুলাই।

ফেসবুক ইভেন্টের মাধ্যমে টাকা আয় করুন

আপনি ইচ্ছা করেলে কিভাবে ফেসবুকে প্রতিদিন 500 আয় করা যায় এসব ইভেন্টের মাধ্যমে করতে পারেন ফেসবুকে ইভেন্ট অপশন আছে এটা মাধ্যমে আপনি একাউন্ট করে লাইভ একটি ইনভেস্ট করতে পারেন।

 

তুমি কি কি শিখলে এখানে?

আজকের এই আর্টিকেল থেকে তুমি বেশ গুরুত্বপূর্ণ  কিছু টপিক সম্পর্কে জানতে পেরেছ ফেসবুক থেকে কত টাকা আয় করা যায় । তাছাড়া গুগোলে যা যা লিখে র্সাচ দিবে এবং সঠিক টা পেয়ে যাবে।

ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় 

facebook theke kivabe income kora jai

fb theke kivabe taka income korbo

ফেসবুক থেকে টাকা আয় করার উপায়

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

ঘরে বসে কিভাবে টাকা আয় করা যায়

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়

আমাদের শেষকথা..

বন্ধুরা, আজকের এই আর্টিকেলে আমি ভিডিও দেখে টাকা আয় করার যে সমস্ত খুটিনাটি বিষয় আছে। তার সবগুলো নিয়ে বিস্তারিত স্টেপ বাই স্টেপ তোমাদের মাঝে আলোচনা করেছি আর আমার বিশ্বাস তুমি এই ভিডিও দেখে টাকা ইনকাম করার সমস্ত উপায় গুলো সম্পর্কে বেশ ভালোভাবে বুঝতে পেরেছএরপরও যদি তোমার কোনো প্রশ্ন থাকে। তাহলে নিচে কমেন্ট করে জানাবেন। আমার  সাথে থাকার জন্য তোমাকে ধন্যবা