২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণ  সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২৩।

প্রিয় পাঠক আপনাকে স্বাগতম Honours 4th year form fill up 2023

 জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণ সংক্রান্ত নোটিশ প্রকাশিত হয়েছে।

 

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণ  সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফরম পূরণ সংক্রান্ত বিস্তারিত সময়সূচীঃ

 

অনলাইনে আবেদন ফরম পূরণ করার সময়সীমাঃ ২৩/০৩/২০২৩ তারিখ থেকে ১২/০৪/২০২৩ তারিখ পর্যন্ত।

পরীক্ষায় অংশগ্রহণের প্রয়োজনীয় শর্তাবলী:

২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ে নিবন্ধিত যে সকল শিক্ষার্থী ৩য় বর্ষ অনার্স পরীক্ষায় অংশগ্রহণ করে Promoted হয়েছে সে সকল ছাত্র-ছাত্রীগণ নিয়মিত পরীক্ষার্থী হিসেবে ২০২১ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন

 

এ পরীক্ষার ফলাফল গ্রেডিং পদ্ধতিতে প্রকাশ করা হবে। প্রতিটি কোর্সে তত্ত্বীয় ও ইনকোর্স নম্বর যোগ করে ৪০% না পেলে ঐ কোর্সে F (Fail) হবে। ৩য় বর্ষে Promoted হবার জন্য সকল পরীক্ষায় অংশগ্রহণ করে কমপক্ষে ৩ টি কোর্সে D বা এর বেশী পেতে হবে। ১ টি তত্ত্বীয়/ব্যবহারিক কোর্সে অনুপস্থিত থেকে বাকি সকল কোর্সে D এর বেশি হলে C-Promoted (Conditional Promoted) হবে। তবে পরবর্তী বছর অনুপস্থিত কোর্সে পরীক্ষায় অংশগ্রহণ না করলে Promotion বাতিল হয়ে যাবে।

 

 

Honours 4th year form fill up 2023

 

Online Form FIllup Apply

 

 

 

অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ ২০২৩ কত টাকা টাকা লাগবে আপনাদের  কলেজ নির্ধারণ করবে জাতীয় বিশ্ববিদ্যালয় আপনার বিষয়ের প্রতি নির্ধারণ করে দেবে এবং আপনাদের নিজস্বব কলেজে একটা নির্ধারণ করে দিবে টাকা ।সেই অনুপাতে আপনাকে কলেজে দিতে হবে।

অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণের শেষ তারিখ এটাই তো সময় দেওয়া আছে সে তারিখের ভিতরে আপনাকে ফরম ফিলাপ করতে হবে যদিও সার্ভার সমস্যার কারণে জটিলতা সৃষ্টি আমি আপনাদের সুবিধার্থে বলতে পারি আগে থেকে অনলাইন ফর্মটা পূরণ করে ফেলুন নির্ধারিত সময়ের আগে মানে কলেজে জমা দেওয়ার আগে জাতীয় বিশ্ববিদ্যালয় হতে যে টাকা নির্ধারণ করবে ওটাই আপনার জন্য ফিক্সড আর কলেজ যেটির নির্ধারণ করবে সেটা পরে ।এ কারণে আগে থেকে ফোনটা পূরণ করে ডাউনলোড করুন পি ডি এফ।

১: আপনার সঠিক রেজিস্ট্রেশন নাম্বার আর ফোন নাম্বার দিন দেখবেন আপনার নামে সাবজেক্ট গুলো চলে আসছে । আপনি বিষয়ের সাথে সাবজেক্ট কোড মিলিয়ে টিক মার্ক দিবেন ।

২: সতর্কতা আপনি ভুল  ফর্ম পূরণ করলে আপনার কলেজে যোগাযোগ করুন নয়তো সে সাবজেক্টে আপনার পরীক্ষা দিতে হবে।


আমাদের ট্যাগ সমূহঃ- ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ ২০২৩ কত টাকা ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণ ২০২২ ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ ২০১৭-১৮ ✔️ অনার্স চতুর্থ বর্ষের ফরম ফিলাপ ২০২3 ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ ২০২১ কত টাকা ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম পূরণের শেষ তারিখ ✔️ অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ কত টাকা ✔️ অনার্স চতুর্থ বর্ষের ফরম ফিলাপ ✔️ national university honours 4th year form fill up ✔️ honours 4th year form fill up 2020 ✔️ honours 4th year form fill up date ✔️ NU 4th year form fill up apply ✔️ honours 4th year form fill up 2021 session 2018-19